• ভোর ৫:০২ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
সোনারগাঁয়ে নেতাকর্মীদের উপর হামলা ও মামলার প্রতিবাদের বিএনপির সংবাদ সম্মেলন

সোনারগাঁয়ে নেতাকর্মীদের উপর হামলা ও মামলার প্রতিবাদের বিএনপির সংবাদ সম্মেলন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনের ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থীর প্রচারণায় বাধা ও হামলা সহ নেতা-কর্মীদের মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপুরে উপজেলার মেঘনাঘাট এলাকায় ঐক্যফ্রন্ট প্রার্থী আজহারুল ইসলাম মান্নান তার দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

সম্মেলনে বিএনপি প্রার্থী আজহারুল ইসলাম মান্নান দাবি করেন, নির্বাচনের তফসিল ঘোষণা ও ধানের শীষ প্রতীক পাওয়ার পর থেকেই এ আসনের বর্তমান সংসদ সদস্য ও লাঙ্গল প্রতীকের মহাজোট প্রার্থী লিয়াকত হোসেন খোকার কর্র্মী-সমর্থকরা তার নির্বাচনী প্রচার প্রচারণায় বাঁধা প্রদান করে আসছে। কয়েক দফায় হামলা করে অর্ধ শতাধিক নেতা-কর্মীকে আহত করেছে। সোমবারও পুলিশের ছত্রছায়ায় মহাজোট প্রার্থীর কর্মীদের ধারালো অস্ত্রের আঘাতে তার ২০জন কর্মী আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর পাশাপাশি থানা পুলিশও গায়েবী মিথ্যা মামলা দিয়ে শতাধিক নেতা-কর্মীকে গ্রেফতার ও অন্যান্যদের বাড়িঘরে তল্লাশির নামে হয়রানি করছে। এ অবস্থায় তিনি নেতা-কর্মী সহ নিজের নিরাপত্তা ও সুষ্ঠু নির্বাচন নিয়ে শংকিত হয়ে পড়েছেন। তিনি আরো অভিযোগ করেন, জেলা রিটার্টিং কর্মকর্তা, উপজেলা নির্বাচন কমিশন ও উপজেলা প্রশাসনের কাছে এসব ব্যাপারে অভিযোগ করলেও তারা কোন ব্যবস্থা নেন নি। এছাড়া বিগত উপজেলা ও ইইনয়ন পরিষদ নির্ব্চানে বিভিন্ন কেন্দ্র দখলসহ জাল ভোট প্রদানে সহায়তাকারী দুই প্রিজাইডিং কর্মকর্তাকে এবারও বহাল রেখে নির্বাচনকে ঝুঁকিপূর্ণ করা হয়েছে বলে অভিযোগ করেন আজহারুল ইসলাম মান্নান। তিনি মনে করেন এ অবস্থার পরিবর্তন না হলে ভোটাররা ভোট প্রদানে বাধাগ্রস্ত হবেন। তিনি হামলা মামলা বন্ধসহ ৮ দফা দাবী তুলে ধরেন। এর মধ্যে ৮০টি চিহ্নিত ঝুঁকিপূর্ণ কেন্দ্রে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি করা, বিতর্কিত দুই প্রিজাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার করা, প্রচার প্রচারণায় বাধা ও হামলা রোধ করা, মিথ্যা মামলা দিয়ে হয়রানি বন্ধ করা, নির্বাচনে ভোটারদের ভোট প্রদানের পরিবেশ সৃষ্টি করা, নির্বাচন কমিশন, পুলিশ প্রশাসন ও রিটার্ণিং কর্মকর্তার নিরপেক্ষ ভূমিকা পালন করা এবং সরকার ঘোষিত লেভেল প্লেয়িং ফিল্ড বাস্তবায়ন উল্লেখযোগ্য দাবী। শেষ পর্যন্ত সেনাবাহিনীর মাধ্যমে শান্তিপূর্ণ পরিবেশে সরকার অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি দাবী করেন, সোনারগাঁয়ের মানুষ ভোটাধিকার প্রয়োগের সুযোগ পেলে বিপুল ভোটে বিজয়ী হবেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সোনারগাঁও পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. শাজাহান, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রফিক, সাদীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান ভূঁইয়া, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক, থানা যুবদলের সাবেক সভাপতি মোশারফ হোসেনসহ বিভিন্ন নেতা-কর্মীরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution